contoh surat lamaran kerja fresh graduate 2013

contoh surat lamaran kerja fresh graduate 2013 অভিযোগ এবং বন্ধুদের অনুসন্ধান আমরা employess নিবন্ধন বাস্তবায়নের সঙ্গে সরাসরি কারবার যারা ​​বলার আছে. ইতিমধ্যে আমরা আপনাকে একটা কঠিন এই saat2 অনলাইনে রেজিস্টার যারা ​​অনেক সাইটের মধ্যে পেতে হয় অবহিত করতে পারেন.

আমরা এই সীমাবদ্ধতা সংশ্লিষ্ট পক্ষ দ্বারা সুরাহা করা যেতে পারে , তাই আমার বন্ধুদের জন্য যারা ​​সীমাবদ্ধতার পেতে অনলাইন রেজিস্টার করতে ইচ্ছুক না আশা করি .

আমরা যেমন এই হিসাবে পরিস্থিতিতে যে মনে করিয়ে প্রয়োজন একটি বিষয় সুযোগ গ্রহণ করে রাষ্ট্র ব্যবহার যে পক্ষের উপস্থিতি বাতিল করে না. একটি প্রতিশ্রুতি বা সরকারি কর্মচারী নিবন্ধন সম্পর্কিত কিছু প্রস্তাব যারা ​​আছে অতএব, যদি তা বিশ্বাস করা উচিত নয়.

এটা ফোন নম্বর সহ পূর্ণ ঠিকানা আমরা চাই না জিনিষ এড়াতে এই ফোরাম নেভিগেশন খোলাখুলিভাবে প্রকাশ করা হয় না , ভাল.

এতদ্দ্বারা ইন্দোনেশিয়া প্রজাতন্ত্রের টেরিটরি সিভিল বান্দাদের ( মাল্টিমিডিয়া ) জন্য একটি প্রার্থী হিসেবে আমাকে গ্রহণ পাবে , আইন এবং ইন্দোনেশিয়া প্রজাতন্ত্রের মানবাধিকার মন্ত্রী মন্ত্রণালয় প্রযোজ্য .
নিম্নরূপ আইন ও মানবাধিকার মন্ত্রণালয়ের মন্ত্রী জন্য বিবেচনা হিসাবে ইহার সঙ্গে আমি কিছু প্রয়োজনীয় সংযুক্ত :
শেষবার হাই স্কুল ডিপ্লোমা 1.Foto রিমি চোখ এর কপি
সার্টিফিকেট 2.Foto কম্পিউটারের কপি
3.Foto কপি আইডি: 1 শিট
জন্ম সার্টিফিকেট এর 4.Foto কপি : 1 শীট
কপি 5.Foto পুলিশ সার্টিফিকেট মন্তব্য : 1lembar
পারিবারিক কার্ড এর 6.Foto কপি : 1 শীট
হলুদ কার্ড 7.Foto কপি করুন : 1 শীট
8.Pas রঙ ফটোগ্রাফ 3x4 : 2 টুকরা

তাই আমি বিচার মন্ত্রী ও মানবাধিকার মন্ত্রণালয় এই পিটিশন জমা . আপনার মনোযোগ এবং বিবেচনার জন্য আমি জনাব ধন্যবাদ চাই

. Bookmark the permalink.

Leave a Reply